রেলগেট বন্ধ থাকলেও সবাই যাতায়াত করছে, কুকুরকে নিয়ম মেনে চলতে হবে! ভাইরাল ছবি হতবাক নেটিজেনদের

বাংলা হান্ট ডেস্ক: মানুষ নিয়ম বানায়, আর মানুষ সেই নিয়ম ভাঙে। জীবনের প্রতিটি ক্ষেত্রেই এই দৃশ্য দেখা যায়। এমনকি নিয়ম ভাঙার প্রবণতাও কিছু ক্ষেত্রে অভ্যাসে পরিণত হয়। আর তখনই বিপদ। যাইহোক, যদিও মানুষ নিয়মগুলিকে পাত্তা দেয় না, প্রাণীরা তাদের অনুসরণ করার চেষ্টা করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি দেখে অন্তত তা স্পষ্ট হয়েছে।

যদি দেখা যায়, অনেকে জীবনের ঝুঁকি নিয়ে বন্ধ রেলগেটে যাতায়াত করলেও একটি বিপথগামী কুকুর ক্রসিংয়ের কাছে নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে ট্রেন যাওয়ার অপেক্ষায় রয়েছে। আর এই ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। তা দেখে সবাই অবাক।

সম্পরকিত প্রবন্ধ

ভারতের বিরোধিতা রাশিয়ার! ইউএনজিএ-তে পুতিনের প্রস্তাবে রাজি হয়নি নয়াদিল্লি, ইউক্রেনের পক্ষে ভোট!
11 অক্টোবর 2022

প্রচারণায় যোগ দেওয়ার উদ্দেশ্য নিয়েই বিতর্কের সৃষ্টি! বলিউডে রাধিকার গোপন কাণ্ড ফাঁস
11 অক্টোবর 2022
এটা উল্লেখ করা উচিত যে আজকাল আমরা সবাই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দিনের অনেক সময় ব্যয় করি। যেখানে প্রতিদিন বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও ভাইরাল হয়। তবে সেই ছবিগুলোর মধ্যে কিছু এমনও যে সবাইকে অবাক করে। একই সঙ্গে নতুন করে ভাবতেও শেখায়। এই ছবিটিও তার ব্যতিক্রম নয়।

প্রাপ্ত তথ্য অনুযায়ী বাংলাদেশে এ ঘটনা ঘটেছে। ছবিটি ৩ অক্টোবর সোমবার বেলা ৩টা ৪৭ মিনিটে নাটোর শহরের স্টেশন সংলগ্ন এলাকার রেলগেট থেকে তোলা। ঘটনার প্রত্যক্ষদর্শী ও নাটোর পৌরসভার সাবেক কাউন্সিলর ও পেশায় ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু জানান, রাজশাহী থেকে উত্তরাগামী ট্রেনটি নাটোর রেলস্টেশনের প্লাটফর্মে থামে। এরপর ঢাকাগামী আরেকটি ট্রেন প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ওই স্টেশন অতিক্রম করে।

এ কারণে প্রায় ১০ মিনিট রেলগেট বন্ধ থাকে। এমন সময় কুকুরটি চুপচাপ মোড়ের কাছে এসে দাঁড়াল। রেল গেট বসানো হলেও অনেকে তা উপেক্ষা করে যাতায়াত করলেও কুকুরটি তা করেনি। এমন পরিস্থিতিতে তিনি অনেক ছবি তুলেছেন। তিনি আরও বলেন, একপর্যায়ে রেলগেট ওঠার সময় কুকুরটি বাম দিকে রেললাইন পার হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি সামনে আনেন তিনি। কুকুরের আচরণের প্রশংসা করেছেন নেটিজেনরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*