bigg boss nora fatehi

বিতর্কিত রিয়েলিটি টিভি শো বিগ বস সেলিব্রিটিদের জীবনের টার্নিং পয়েন্ট। টিভি শোগুলি সেলিব্রিটিদের জন্য খ্যাতি এবং একটি বড় নাম নিয়ে আসে যা তাদের শিল্পে টিকিয়ে রাখতে হবে। বেশ কিছু বড় প্রজেক্ট পাওয়া থেকে শুরু করে শ্রোতাদের কাছ থেকে অফুরন্ত ভালোবাসা অর্জন পর্যন্ত, এই টিভি শোগুলো শো জয় করেনি বরং আরও জনপ্রিয় হয়ে উঠেছে এবং দর্শকদের মন জয় করেছে। চলুন দেখে নেওয়া যাক এই ধরনের সফল এবং জনপ্রিয় বিগ বস প্রতিযোগীদের:-

নোরা ইন্ডাস্ট্রিতে একজন নৃত্যশিল্পী হিসেবে তার ক্যারিয়ার শুরু করেন এবং বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস-এ সুযোগ পান। যদিও তিনি টিভি শো জিততে পারেননি, তবুও তিনি সর্বকালের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী। অভিনেত্রী বেশ কয়েকটি সফল টিভি অনুষ্ঠানের বিচারক, বলিউডের চলচ্চিত্রগুলিতে প্রকল্প পান এবং তালিকাটি এগিয়ে যায়। তিনি বর্তমানে ডান্স রিয়েলিটি শো ঝলক দিখলা জা 10 এর বিচারক।

প্রিন্স নরুলা এবং নোরা ফাতেহি বিগ বসের 9 তম সিজনে সহ-প্রতিযোগী ছিলেন এবং ভক্তরা তাদের রসায়নে গভীরভাবে বিনিয়োগ করেছিলেন, এই পর্যায়ে যে নোরা এবং প্রিন্স উভয়কেই শো শেষ হওয়ার পরে তাদের ‘সম্পর্ক’ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। আমাকে বারবার জিজ্ঞাসা করা হয়েছিল প্রশ্ন

এমনকি প্রিন্স দাবি করেছেন যে দুজন ডেটিং করছেন। “আমি নোরার সাথে আছি। আমরা একে অপরকে ডেট করছি এবং একে অপরকে আরও জানার চেষ্টা করছি। সে ঠিক আমার মতো এবং সে শোতে এসেছিল যখন আমি খারাপ বোধ করছিলাম। সে আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে এবং আমাকে সমর্থন করেছে। এটা করা সহজ আকৃষ্ট হন যখন কেউ আপনার সাথে এমন একটি বাড়িতে ভাল আচরণ করে।

কিন্তু নোরা তা প্রত্যাখ্যান করেন। “সম্পর্কের কথা ভুলে যাও, আমরা ডেটিংও করছি না! আমি তাকে এবং বাড়ির ভিতরের সবাইকে বেশ কয়েকবার স্পষ্ট করে দিয়েছি যে আমরা দম্পতি নই এবং শো শেষ হলে কী হয় তা আমরা দেখব। এবং তিনি এটি বুঝতে পেরেছিলেন। আমরা এমনকি আমাদের পরিস্থিতি নিয়েও আলোচনা করিনি এবং এমন একটি পদক্ষেপ নেওয়ার জন্য একসাথে সময় কাটায়নি কারণ সে এইমাত্র বাড়ি থেকে বেরিয়ে এসেছে। হ্যাঁ, আমরা একে অপরের জন্য পাগল। আমি তার প্রস্তাব বা তার প্রেমের চিঠির জবাব দেইনি, “তিনি টাইমস অফ ইন্ডিয়াকে বলেছেন।

তিনি বলেন, “আমি সবসময় বলেছি যে আমরা যখন বাড়ির বাইরে থাকি, তখনই আমরা একে অপরের সম্পর্কে সত্যিই কেমন অনুভব করি তা খুঁজে বের করব। ফাইনালের সিদ্ধান্ত নেওয়ার কয়েক দিন বাকি আছে।” আমরা রিলেশনশিপে আছি কি না তা জানার সময়। তাই, আমি বুঝতে পারছি না কেন এই ধরনের বক্তব্য দেওয়া হচ্ছে। সে খুব ভালো বন্ধু। আমি তাকে সম্মান করি এবং সে সবসময় আমার সমর্থন পাবে। কিন্তু আমি বিশ্বাস করি না। ভুল তথ্য ছড়ানোর জন্য। আমি সর্বদা তাদের বাড়ির বাইরে আমাদের সম্পর্কে আমার বিবৃতি সম্পর্কে জানিয়েছি, তাই এই ধরনের ঘোষণা করা তাদের জন্য বেশ মর্মাহত। এটা তার সব কিছুর বিরোধিতা করে যা আমি তাকে এবং আমাদের সম্পর্কে অন্য সবাইকে বলেছি। প্রথম দিন। আমি যা বলেছি তাতে আমি অটল। সে একজন ভালো বন্ধু এবং আমি খুব খুশি যে সে জিতেছে। আমার শুভকামনা তার সাথে।”

তিনি 2016 সালে IANS কে বলেছিলেন, “আমার এবং যুবরাজের মধ্যে যা ঘটেছে তা প্রযুক্তিগতভাবে বিবাদ নয়।” “এতে দোষের কিছু নেই। আমরা একে অপরকে পছন্দ করতাম। আমাদের যা ছিল তা খুব মিষ্টি এবং নির্দোষ ছিল। আমি যখন শোতে প্রবেশ করি, তখন আমি তাকে অনেক সমর্থন করেছিলাম এবং অনেক পরামর্শ দিয়েছিলাম।” “একটি ভাল সংযোগ ছিল এবং দর্শকরা এটি পছন্দ করেছেন। অনেক লোক আমাকে এবং প্রিন্সকে একসাথে দেখে, আমাদের রসায়ন এবং মিথস্ক্রিয়া উপভোগ করেছে। তারা ভেবেছিল এটি সুন্দর ছিল। আমার জন্য এটি একটি সুন্দর অভিজ্ঞতা ছিল,” তিনি যোগ করেছেন।

প্রিন্স পরে টাইমস অফ ইন্ডিয়াকে বলেছিলেন যে তারা শোতে তাদের থাকার পরে আলাদা হয়ে গেছে। “যখন আপনি একটি রিয়েলিটি শোতে এবং একটি বাড়িতে থাকেন, তখন আপনি সেখানকার লোকদের সাথে যোগাযোগ করেন। কিন্তু আপনি যখন বাইরে আসেন, আপনি কাজ এবং অন্যান্য লোকের সাথে দেখা করতে ব্যস্ত হন। তাই খুব কম রিয়েলিটি শো সম্পর্ক কাজ করে। শোয়ের পরে আমি মাত্র তিনজনের সাথে সংযুক্ত ছিলাম, তারা হলেন কিশ্বর মার্চেন্ট, সুয়াশ রাই এবং যুবিকা চৌধুরী।

এছাড়াও পড়ুন: বিগ বস: যখন তানিশা মুখার্জি সানি লিওনকে করমর্দনের জন্য তিরস্কার করলেন, বললেন ‘নমস্তে’

অবশেষে যুবিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন যুবরাজ। এই দম্পতি সম্প্রতি কোভিড-১৯ এবং ডেঙ্গু থেকে সুস্থ হয়েছেন।

এদিকে, নোরা সম্প্রতি ভারতের সেরা নর্তকীতে অতিথি হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন এবং অতীতে ঝলক দিখলা জা 9 এবং ডান্স প্লাস 4-এর মতো রিয়েলিটি শোতে উপস্থিত হয়েছেন। তার সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে বাটলা হাউস, স্ট্রিট ডান্সার 3D এবং সত্যমেব জয়তে। , তিনি পাচতাওগে এবং পেপেতার মতো মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *