ভারত সফরে সন্তানকে হারিয়ে ক্রিকেট বিশ্বে শোকের ছায়া নেমে এসেছে প্রোটিয়া তারকা ডেভিড মিলার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এই মুহূর্তে দারুণ ফর্মে আছেন ডেভিড মিলার। ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে তবে প্রোটিয়া মিডল অর্ডার ব্যাটসম্যান দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি ভারতীয় বোলিং লাইনআপকে ধ্বংস করে দেন। তিনিই লড়াইরত দক্ষিণ আফ্রিকা দলের প্রধান ভরসা। কিন্তু তার জীবনে ঘটে গেল একটি বড় দুর্ঘটনা।

তার ছোট মেয়ে দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। অবশেষে তার মেয়ে ‘স্কুট’ এই পৃথিবীর মায়া পেরিয়ে যাত্রা করে। চমকপ্রদ খবরটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিলার নিজেই। এরপর চলতি সিরিজে তিনি অংশ নেবেন কি না সে বিষয়ে কোনো তথ্য নেই।

সম্পরকিত প্রবন্ধ

এখন মানিক ভট্টাচার্য! নিয়োগ দুর্নীতি মামলায় সিজিও কমপ্লেক্স থেকে গ্রেফতার ইডি, আদালতে যাওয়ার পথে
11 অক্টোবর 2022

রেখার কোলে কাঁদা মুখের শিশুটিকে চেনেন? অভিনয় না জেনেই এখন বলিউডে ছাপ ফেলছেন এই অভিনেত্রী
11 অক্টোবর 2022
“আমি তোমাকে ছোট স্কুট মিস করি,” মিলার তার ইনস্টাগ্রাম গল্পে তার মেয়েকে লিখেছিলেন। আপনি অন্যান্য পথচারীদের সাথে লড়াই করেন এবং সর্বদা ইতিবাচক থাকুন। তোমার মুখে হাসি দেখিনি কখনো। আপনি সাহসিকতার সাথে আপনার যাত্রায় সমস্ত বাধা মোকাবেলা করেছেন। আপনি আমাকে শিখিয়েছেন কিভাবে আমার জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে হয়। আপনার সাথে একই পথে হাঁটতে পেরে আমি গর্বিত। তোমাকে অনেক ভালোবাসা, শান্তিতে থাকো।”

চলতি ভারত সফরের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ছাড়া ভালো ফর্মে ছিলেন মেইলার। দ্বিতীয় টি-টোয়েন্টিতে, তিনি দক্ষিণ আফ্রিকাকে এমন একটি লক্ষ্যের খুব কাছাকাছি নিয়ে এসেছিলেন যা অত্যাশ্চর্য সেঞ্চুরি দিয়ে প্রায় অসম্ভব বলে মনে হয়েছিল। দ্বিতীয় টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার জয়ে তার 19 রানের ক্যামিও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।

এরপর চলতি ওয়ানডে সিরিজেও একই রকম হতে চলেছে তার ব্যাট। বৃষ্টিবিঘ্নিত প্রথম ওয়ানডেতে তার ৭৫ রানের ইনিংস দক্ষিণ আফ্রিকার জয়ে মুখ্য ভূমিকা পালন করে। তবে এই চমকপ্রদ খবর দেখার পরও বাকি দুই ওয়ানডেতে তিনি অংশ নিতে পারবেন কি না সে বিষয়ে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যাচ্ছে না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*